Sep 30, 2011

মুছিতব্য পোস্ট

আমাকে একটা বাজে লোক বাজে কথা বলেছে। আমার তাই দিনের শেষেও একটু মনখারাপ।
যদিও জানি তার উদ্দেশ্য কেবলি আমার মন খারাপ করিয়ে দেওয়া। তাই সেই ব্যক্তি উদ্দেশ্যে সফল। আমার নিজেকে ভালো লাগে কারণ আমি অকারণে মানুষকে আহত করিনা। আমার আপনাকে ভালো লাগে কারণ আপনি মানুষকে অকারণে আহত করেননা। কিন্তু তোমার এবং বন্ধুদের চেষ্টা মানুষকে আঘাত থেকে রক্ষা করার। এটা ভালোনা। এতে আঘাত লাগে।






শিখছি এবং এগিয়ে যাচ্ছি। আমার পথে। আমার ভালো লাগে আমি তাদের মতোনা। আমি অন্য কারো মতো। অন্যরা কেমন আমি কি জানি?

তবে যারা গান গায় তাদেরকে আমার খুব ভালো লাগে। আমি টুটুলদের জন্য ছয়টা টিশার্ট নিয়ে এসেছি। পিঙ্ক ফ্লয়েড, সোড, মেগাডেথ, রামস্টাইন, র‍্যামনস, গানজ এন রোজেস-এর।

ব্লগ লিখলেই গান দিতে ইচ্ছা করে। ভেবে ভেবে দেখি, কেনো? একবার মনে হইলো যদি কেউ আমার ব্লগ কষ্ট করে পড়ে তাইলে হাবিজাবি লেখা পড়ানোর ক্ষতিপূরণ হিসাবে কি গান দিই? তারপর ভাবলাম, না, আসলে, আমি কতো ভালো ভালো গান শুনি এইটা শো অফ করার জন্য গান দিই। আজকে দিতে ইচ্ছা করতেসে এই গানটাঃ

 

রামস্টাইন শুনতে শুনতে মনে হলো, ওয়ার্ল্ড ওয়ার টু'তে কি নাজি-রা জু মহিলাদেরকে রেইপ করেনাই :S ভাবছিলাম কিন্তু এমন কোনো মুভির কথা মনে করতে পারতেসিলামনা যাতে এধরণের কিছু দেখসি। মজার বেপার হলো, এ বিষয়টি তানভির ভাইকে বলতেই তিনি বললেন, তিনি মনে করতে পারছেন না এধরণের কোনো বেপার তিনি মুভিতে দেখেছেন। শিয়াল মুরগি খায়- হাইপোথিসিস নিয়া নেটে রিসার্চ করলাম এবং বেশি কিছু পেলামনা তবে একটা তথ্য পেলাম যে জার্মান কনসেন্ট্রেশান ক্যাম্পের ভিতরে জু মেয়েদেরকে নিয়া ব্রথেল স্থাপন করা হতো। ব্রথেলে দেহদান করে টাকা পাওয়া যায় এই 'ব্রথেলে' মূল্যপরিশোধের সিস্টেম কী ছিলো জানতে মনচায়। আরেকটা তথ্য পেলাম যে নাজি কনসেন্ট্রেশান ক্যাম্পের ব্রথেল নিয়া পর্নের আলাদা একটি জেনার আছে।

উইকি পাঠ করে দিন দিন এতো গিয়ানি হয়ে যাচ্ছি যে বিশ্ববিদ্যালয়ে কেনো গিয়েছিলাম তাই ভাবি :S

No comments: